Home শীর্ষ সংবাদ সিনেসিস আইটি’র কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত

সিনেসিস আইটি’র কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত

বাংলাদেশের শীর্ষস্থানীয় আইটি সেবাদানকারি প্রতিষ্ঠান সিনেসিস আইটি সম্প্রতি ‘সিনেসিস আইটি কর্পোরেট টুর্নামেন্ট ২০২১’ এর আয়োজন করে। রাজধানী ঢাকার ইন্দিরা রোডস্থ মাঠে এই টুর্নামেন্ট আয়োজিত হয়। উক্ত টুর্নামেন্টে জয়লাভ করে ব্ল্যাক ক্যাটস এবং রানার আপ হয় টীম ওয়ারিওরস। ফাইনাল ম্যাচে ম্যান অফ দি ম্যাচ হন ব্ল্যাক ক্যাটস এর রাসেল সরকার এবং টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন একই টিমের হাসান নূর।

টুর্নামেন্টের উদ্বোধন করেন সিনেসিস আইটির ব্যবস্থপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী। ওয়ারিওরস, মেটাস্প্লোইট, থান্ডার, ঈগলস, ব্ল্যাক ক্যাটস, রিভেঞ্জারস নামের ৬ টি দল এই টুর্নামেন্টে অংশ নেয় যা সিনেসিস আইটির শীর্ষস্থানীয় কর্তা থেকে শুরু করে সকল বিভাগের সদস্যদের দ্বারা গঠন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন সিনেসিস আইটির গ্রুপ সিইও রুপায়ন চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন সিনেসিস আইটির ব্যবস্থপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোঃ হারুন-উর-রশিদ, ডিরেক্টর আব্দুর রশিদ ও ডিরেক্টর ডাঃ মুরাদ মল্লিক।

অনলাইনে সরাসরি উপস্থিত থেকে সিনেসিস আইটি’র গ্রুপ সিইও রুপায়ন চৌধুরী বলেন, “সিনেসিস আইটি কর্মবান্ধব পরিবেশ নিশ্চিত করতে সব সময় সচেষ্ট আছে। আমাদের সকল সদস্যদের মধ্যে পারস্পরিক যোগাযোগ ও বোঝাপড়া যেন আরও সুন্দর হয় সেজন্য এই আয়োজন। যারা এই আয়োজনকে সহল করতে পরিশ্রম করেছেন তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি”।

সিনেসিস আইটির ব্যবস্থপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী জানান, “করোনা মহামারীর পর সব কিছু একটু একটু করে স্বাভাবিক হচ্ছে এবং আমরা আমাদের সকল সদস্যদের মধ্যে পারস্পরিক সমমর্মীতাকে উৎসাহিত করার চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন। এবং আমরা সকল ধরনের সতর্কতা অবলম্বন করে এটি আয়োজন করেছি।”

এজিএম ও টিম লিড, মার্কেটিং এন্ড প্রোডাক্ট ইনোভেশন, কাজী আব্দুল্লাহ আল মামুন বলেন, “সিনেসিস আইটির এমন একটি আয়োজন আমাদের পারস্পরিক ভাতৃত্ববোধকে আরও সুদৃঢ় করবে বলে আমার বিশ্বাস। আমি ধন্যবাদ দিতে চাই আমাদের ম্যানেজমেন্ট যারা আমাদের জন্য এমন সুন্দর আয়োজনের চিন্তা করেছেন এবং বাস্তবায়ন করেছেন।”

বিজয়ী দলের ক্যাপ্টেন এবং সিনেসিস আইটি’র এডমিন হেড মোঃ গোলাম মোস্তফা সুমন জানান, “প্রতিযোগিতাটিতে সকলেই বেশ ভালো খেলেছেন। আমাদের টিমের সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা জয় লাভ করেছি। টিমের সবাই ভালো খেলেছেন এবং আমাকে সহযোগিতা করেছেন ফলে ক্যাপ্টেন্সি করা অনেক সহজ হয়েছে। আমি সিনেসিস আইটির ম্যানেজমেন্টকে ধন্যবাদ দিতে চাই এত সুন্দর আয়োজন করার জন্য।